ক্যারিয়ার আড্ডা

০৯-০৮-২০১৬ রোজ মঙ্গলবার টেক্সটাইল ইন্জিনিয়ারিং কলেজ নোয়াখালিতে হয়ে গেল ক্যারিয়ার বিষয়ক সেমিনার ক্যারিয়ার আড্ডা।টি.ই.সি.এন  ক্যারিয়ার ক্লাব এর উদ্যোগে ও সাইফুরস্ এর সহোযোগিতাই এই ক্যারিয়ার আড্ডার আয়োজন করা হয়।এই ক্যারিয়ার আড্ডার প্রতিপাদ্য বিষয় ছিল ‘ BOOST YOUR SOFT SKILLS,RULE THE CORPORATES’।

ক্যারিয়ার বিষয়ক আলোচনার প্রধান আলোচক ছিলেন মোঃ সাব্বির সরকার (ফাউন্ডার চেয়ারম্যান,বিডিইয়ংস্টারজ,কর্পোরেট ট্রেইনার)।

এছাড়া আরো অনেকে উপস্থিত ছিল।এই ক্যারিয়ার আড্ডায় টেক্সটাইল ইন্জিনিয়ারিং কলেজ নোয়াখালির সকল ছাত্র-ছাত্রী অংশগ্রহন করে।ক্যারিয়ার আড্ডায় কিভাবে ভালো প্রেজেন্টেশন,কিভাবে ইন্টারভিউ দিতে হয়,কিভাবে ইংরেজিতে ভালোভাবে কথা বলতে হয় এসব বিষয়ে আলোচনা করা হয়।

এই ক্যারিয়ার আড্ডার মাধ্যমে কিভাবে ভালো ক্যারিয়ার গড়া যায় তার সম্মন্ধে সকলের মাঝে কিছুটা হলেও ধারনা আসে।কলেজের সকল ছাত্র-ছাত্রী এরকম আড্ডায় অংশ গ্রহণ করতে পেরে অনেক খুশি।তারা টি.ই.সি.এন ক্যারিয়ার ক্লাবকে অনেক ধন্যবাদ জানিয়েছে এরকম প্রোগ্রাম আয়োজন করার জন্য।তারা ক্যারিয়ার ক্লাব এর কাছ থেকে এরকম আরো সুন্দর সুন্দর প্রোগ্রাম পাবে এটাই আশা করেছে।টি.ই.সি.এন ক্যারিয়ার ক্লাব ও সামনে আরো প্রোগ্রাম আয়োজন করার প্রত্যয় ব্যক্ত করেছে।সব কিছু মিলিয়ে একটা প্রাণবন্ত ক্যারিয়ার আড্ডা হয়েছে।

 

 

 

#মোঃ মেহেদী হাসান সুমন


আমাদের উৎসাহিত করুনঃ




সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। এই লেখাটি কর্তৃপক্ষের কোন সম্পাদনা ছাড়াই অথবা উপেক্ষণীয় সম্পাদনা সহকারে প্রকাশিত এবং কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী নয় ।

লেখক সম্পর্কেঃ

বুনন সম্পর্কিত তথ্যঃ