মতবিনিময় সভা

img1479113997311আজ রোজ সোমবার, 14-11-16 তারিখ সকাল 11টায় টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ নোয়াখালিতে অনুষ্ঠিত হয়ে গেল ‘ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড’ এর উদ্যোগে মতবিনিময় সভা।মতবিনিময় সভার আলোচ্য বিষয় ছিল স্কুল ব্যাংকিং নীতিমালা ও স্টুডেন্ট ব্যাংকিং এর প্রয়োজনীয়তা।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ নোয়াখালির অধ্যক্ষ ইঞ্জিনিয়ার এ কে এম ফজলুল হক।উপস্থিত ছিলেন ইসলামি ব্যাংকের চৌমুহনী শাখার ব্যবস্থাপক।আরো উপস্থিত ছিলেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ নোয়াখালির শিক্ষকমন্ডলী ও   শিক্ষার্থীরা।

মতবিনিময় সভায় স্কুল ব্যাংকিং নীতিমালা ও স্টুডেন্ট ব্যাংকিং এর গুরুত্ব নিয়ে আলোচনা করা হয়।কলেজ এর একাডেমিক কার্যক্রমগুলো আধুনিক ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসার জন্য মত প্রকাশ করা হয়।প্রতিটা স্টুডেন্ট এর জন্য স্টুডেন্ট সেভিং একাউন্ট যে কতটা জরুরী সে বিষয় আলোচনায় উঠে আসে।আরো উঠে আসে ইব্যাংকিং কার্যক্রমের সুবিধার কথা।

উক্ত মতবিনিময় সভার শেষে সভায় উপস্থিত সকল স্টুডেন্টকে ইসলামি ব্যাংকের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার দেয়া হয় এবং সকলের জন্য খাবারে ব্যবস্থা করা হয়।সভা শেষে শিক্ষার্থীরা জানায় উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থাকতে পেরে তারা খুবই উপকৃত হয়েছে।

 

 

#মোঃ মেহেদী হাসান সুমন


আমাদের উৎসাহিত করুনঃ




সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। এই লেখাটি কর্তৃপক্ষের কোন সম্পাদনা ছাড়াই অথবা উপেক্ষণীয় সম্পাদনা সহকারে প্রকাশিত এবং কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী নয় ।

লেখক সম্পর্কেঃ

বুনন সম্পর্কিত তথ্যঃ