জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

আজ ১৫ই আগস্ট।জাতীয় শোক দিবস।আজ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী।

১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনককে নির্মমভাবে সপরিবারসহ হত্যা করা হয়।সেজন্য এই ১৫ই আগস্ট কে রাষ্ট্রীয় ভাবে জাতীয় শোক দিবস ঘোষণা করা হয়।

এরই ধারাবাহিকতায় টেক্সটাইল ইন্জিনিয়ারিং কলেজ নোয়াখালিতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।উক্ত আলোচনায় সভাপতিত্য করেন উক্ত কলেজের অধ্যক্ষ ইন্জিনিয়ার এ.কে.এম ফজলুল হক স্যার।উক্ত আলোচনা সভায় কলেজের শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিল।

উক্ত আলোচনা সভায় বঙ্গবন্ধুর জীবনী ,তার যে আত্বত্যাগ,তার দেশপ্রেম এসব বিষয়গুলো উঠে আসে।আলোচনা সভায় বলা হয় বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে হলে আমাদের সবাইকে এক হয়ে দেশের জন্য কাজ করতে হবে।আলোচনা শেষে বঙ্গবন্ধুর রূহের মাগফিরাত করে দোয়া করা হয়।এ সময় দেশের সকল শহীদদের জন্য ও সকল মানুষের মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

 

##মোঃ মেহেদী হাসান সুমন


আমাদের উৎসাহিত করুনঃ




সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। এই লেখাটি কর্তৃপক্ষের কোন সম্পাদনা ছাড়াই অথবা উপেক্ষণীয় সম্পাদনা সহকারে প্রকাশিত এবং কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী নয় ।

লেখক সম্পর্কেঃ

বুনন সম্পর্কিত তথ্যঃ