বর্তমানের প্রেম

ভালবাসাটা এখন আমার কাছে অনেক হাল্কা মনে হয়।। একটা মেয়েকে ভালবাসার প্রস্তাব দেয়া এখন খুব সহজ হয়ে গেছে।। এখন ভালবাসা মানে মোবাইল কথা বলা, নানা নামে ডাকা(জান,বাবু ব্লা ব্লা ব্লা)…মাঝেমাঝে পার্কে ডেটিং…. হাত ধরা থেকে কিস…..বাকিটা ইতিহাস হয়ে থেকে যায়… তারপর হয় ব্রেক আপ।। এই আরকি একটা প্রেমের শুরু থেকে ইতি।। এইগুলো দেখলে আমার খারাপ লাগে।। মাঝেমাঝে যখন আমি চায়ের দোকানে বসি দেখি ছেলেরা আলোচনা করতেছে কে কয়টা প্রেম করছে।। তখন আরো খারাপ লাগে।। ভাবি প্রেম কি খেলা নাকি!! এটা পবিত্র একটা দান সৃষ্টিকর্তার।। এটা নিয়ে খেলার তোমার কোনো অধিকার নাই।। যদি প্রেমের মূল্য দিতে না পার তবে প্রেম করো না।। তবু এর পবিত্রতায় হস্তক্ষেপ করো না।। প্রেম যদি এত সহজ হত তাহলে আমি মিংগেল হতাম।। আমি ও ত ভাল বেসেছিলাম।। হুম এটা সত্য যে আমি প্রস্তাত দিতে পারি নাই।। তাকে গিয়ে বলতে পারি নাই যে আমি তাকে ভালবাসি।। কারণ মনে ছিল হারানোর ভয়।। যদি সে না বলে দেয়।। আমি ৫ বছর সাহস সঞ্চয় করে ও তাকে বলতে পারি নাই।। একবার বলতে গিয়েছিলাম….আমাদের কথোপকথন ছিল:
সম্রাট : হেই চিতি।
চিতি:হুম, কিছু বলবা??
সম্রাট : আসলে………
চিতি: আমতা আমতা না করে বলে ফেল।।
সম্রাট : আসলে তোমাকে বলতে চাই…
চিতি: হুম বল।
সম্রাট : তোমার ম্যাথ খাতা টা দাও।।
চিতি: ওকে নিয়ে যাও।
সম্রাট : টাটা
আমি বর্তমানের মত হলে বলে দিতাম।। কিন্তু আমি তাকে যতটা ভালবাসতাম ততটাই সম্মান করতাম তাই মুখ খুলে বলতে পারি নাই ভালবাসার কথা।।
এখনও তার কথা কাদায় আমায়।। আসলে প্রথম ভালবাসা খুব কষ্টের হয়।। তারপর ভালবাসার কথা আর মাথায় আনি নাই।।
কিন্তু বর্তমানের কিছু কিছু ছেলেমেয়েরা শুধু কাউন্ট বাড়ায়……১০টা, ১২টা প্রেম।। আজিব আমি ৫ বছরে ১টা প্রেম করতে পারি নাই আর ওরা ৩ বছরে ১২ টা।। হায়রে দুনিয়া…..আসলে ভালবাসায় আগের মত আর কিছু নাই এটা ফ্যাশন এর মত হয়ে গেছে।।তার মাঝেও কিছু সত্যিকারের ভালোবাসা থাকে,অধম মানুষেরা সেই ভালোবাসাকে একই কাতারে ফেলে দেয়।। আপসোস সত্যিকারের ভালবাসার জন্য।।


আমাদের উৎসাহিত করুনঃ




সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। এই লেখাটি কর্তৃপক্ষের কোন সম্পাদনা ছাড়াই অথবা উপেক্ষণীয় সম্পাদনা সহকারে প্রকাশিত এবং কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী নয় ।

লেখক সম্পর্কেঃ

বুনন সম্পর্কিত তথ্যঃ